ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | এতিম শিশুদের আকাশে ওড়ার স্বপ্ন পূরণ করেছে বিমান

এতিম শিশুদের আকাশে ওড়ার স্বপ্ন পূরণ করেছে বিমান

Biman_BG20170527045319

নিউজ ডেক্স : এতিম শিশুদের প্লেনে চড়ার আনন্দ দিয়েছে রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মা-বাবাহীন এসব শিশুদের আকাশে ওড়ার স্বপ্ন পূরণ করেছে বিমান।

শনিবার ভোর ৪ টা ৫০ মিনিটে ৩০ শিশু নিয়ে প্রাকৃতিক সৌন্দর্য ও পূণ্যভূমি সিলেটের উদ্দেশে রওনা হয় বিমানের সুপরিসর ৭৩৭-৩০০ উড়োজাহাজ (বিজি-১৬০৩)।

বিমানবন্দরে দেখা যায়, সবার চোখে মুখেই এক ধরনের অপ্রকাশিত আনন্দের ছাপ। বিমানে চড়ছে তারা, যেনো বিশ্বাসই হচ্ছিল না রাজধানীর তেজগাঁও ও মিরপুর এলাকার এসব শিশুর। তাই অবাক দৃষ্টিতে প্লেন থেকে বাইরের দিকে ছিল তাদের দৃষ্টি। ছিল একটু-আধটু দুষ্টুমিও।

বিমানের এ ফ্লাইটে শিশুদের পরনে ছিল এক রেঙের টি-শার্ট। দেখে মনে হচ্ছিল যেন একঝাক বলাকা আকাশে ওড়ার অপেক্ষায়!

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন,  আমরা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কিছু করতে চেয়েছিলাম। ওদের চোখে স্বপ্ন এঁকে দেয়ার পরিকল্পনা থেকেই এই উদ্যোগ। আমরা মনে করি এটি আমাদের সামাজিক দায়বদ্ধতা। তাই এই ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

জানা যায়, বিমানটি সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর শিশুদের নিয়ে যাওয়া হবে পর্যটন কর্পোরেশনের মোটেলে। সেখানে দেয়া হবে বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারে বানানো স্পেশাল মেনুর নাস্তা। পরে মাইক্রোবাসে করে তাদের নিয়ে যাওয়া হবে চা-বাগানে।

সাইট সিয়িং শেষে সকাল সাড়ে ১০টায় বিমানের বিজি-০০২ ফ্লাইটে ফের ঢাকায় ফিরবে তারা। এরপর বিমানের প্রধান কার্যালয় বলাকায় নিয়ে যাওযা হবে শিশুদের। সেখানে তাদের দেয়া হবে ঈদের পাজামা, পাঞ্জাবী ও টুপি। এ সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দেক আহমেদও উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*