ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | এই হামলা কোনোভাবেই গ্রহণযোগ্য নয় : ওবায়দুল কাদের

এই হামলা কোনোভাবেই গ্রহণযোগ্য নয় : ওবায়দুল কাদের

আওয়ামী-লীগে-মনোনানয়-বাণিজ্য-হতেও-পারেঃ-ওবায়দুল-কাদের

নিউজ ডেক্স : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে যে বা যারাই হামলা করুক, তাদেরকে খুঁজে বের করার হবে। তিনি বলেন, এই হামলা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এটা অন্যায়।

আজ রোববার রাজধানীতে বিমানবন্দর সড়কে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন। বিষয়টি নিয়ে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, যে বা যারাই মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা করুক না কেন, তাদের বিচার করা হবে। আওয়ামী লীগ এটা খতিয়ে দেখছে, তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে এই হামলার পর বিএনপির প্রতিনিধি দল রাঙ্গামাটিতে না গিয়ে চট্টগ্রাম ফিরে যায়। আর ওবায়দুল কাদের জানান, ঘটনার পর পুলিশ এসে তাদেরকে ত্রাণ বিতরণে অনুরোধ করেছিল। কিন্তু তারা সেটা করেনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমি ইতিমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। চট্টগ্রামের ডিসি-এডিশনাল এসপির সাথে কথা বলেছি। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, খতিয়ে দেখা হচ্ছে। তিনি অভিযোগ করেন, বিএনপি তার কর্মসূচি সম্পর্কে পুলিশকে আগে থেকে জানায়নি। তিনি বলেন, বিএনপি পুলিশকে সঠিক তথ্য দেয় না। তাদের রাউজান হয়ে যাওয়ার তথ্য ছিল পুলিশের কাছে। পরে তারা বামুনিয়া হয়ে গেছে। পুলিশের কাছে এ তথ্য ছিল না। তথ্য থাকলে পুলিশ ওখানেই পাহারার ব্যবস্থা করত।

জানা যায়, আজ সকালে রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার অভিযোগ করেছে বিএনপি। হামলায় বিএনপি মহাসচিব ছাড়াও দলের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছে বলেও জানিয়েছে দলটি। কুমিল্লায় সংবাদ সম্মেলন করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পার্বত্য এলাকায় দুর্গতদের দুর্দশা লাঘবে সরকার ব্যর্থ বলেই সেখানে কাউকে যেতে দিতে চায় না সরকার। আর এ জন্য ছাত্র ও যুবলীগ নেতা-কর্মীদেরকে আওয়ামী লীগ লেলিয়ে দিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*