Home | উন্মুক্ত পাতা | ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাজনীতিবিদ শ.ই.রাহী

ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাজনীতিবিদ শ.ই.রাহী

281

এলনিউজ২৪ডটকম : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন  কর্মিবান্ধব চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকদল নেতা সাতকানিয়ার কৃতিসন্তান শফিকুল ইসলাম রাহী।

শুভেচ্ছা বাণীতে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে পবিত্র ঈদ ধনী-গরিব ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল করে দেয়ার পাশাপাশি হিংসা-বিদ্বেষ ও অহঙ্কারসহ সব অন্যায় পাপাচার মুছে দিয়ে নতুন করে সুখি জীবনযাপন শুরু করার তাগিদ দেয়। ঈদে আনন্দ উদযাপনের পাশাপাশি মানব জাতির মধ্যে দীর্ঘস্থায়ী সৌহার্দ, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বোধ, সামাজিক সম্প্রীতি, সাম্য চেতনা এবং মহামিলনের বার্তা নিয়ে আসবে বিশ্বজনের দ্বারপ্রান্তে।

তিনি আরো বলেন, ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার লক্ষ্যে মুমিন মুসলমানরা মাসব্যাপী সিয়াম সাধনা করেন। এক মাস পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে ঈদুল ফিতর সমাগত হয়। বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় উৎসব ঈদ-উল-ফিতর। ঈদ-উল ফিতরের উৎসব সমাজের সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায়। সৃষ্টি করে পরস্পরের প্রতি আন্তরিক ভ্রাতৃত্ববোধ। ধনী-গরিব, উঁচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায় ঈদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*