ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরী

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরী

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান হাজির পাড়ার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘দশে মিলে করি কাজ’ এর প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরী।

তিনি জানান, পবিত্র কোরআন অবতীর্ণ হওয়া রমজান মাসটি আমাদের বিদায় জানিয়ে চলেছে। এই বারের রমজান মাস ছিল অন্যান্য রমজান মাস থেকে সম্পূর্ণ ব্যতিক্রম। করোনা ভাইরাস সংক্রমণের পাশাপাশি সাম্প্রতিক ঘূর্ণিঝড় আম্ফানের আক্রমণটি বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে মারাত্মক ক্ষতি করেছে। আমি মহান আল্লাহর নিকট মহামারী পরিস্থিতি থেকে আশ্রয় প্রার্থনা করার জন্য যথাযোগ্য ও সততার সাথে প্রার্থনা করছি। এ বছর পবিত্র ঈদুল ফিতরও পালিত হবে ভিন্নভাবে। এই পরিস্থিতিতে যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা ও ইতোমধ্যে যারা শহীদ হয়েছেন তাদের রূহের মাগফেরাত কামনা করছি। করোনা থেকে বাঁচতে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকুন, সুস্থ থাকুন। দেশ ও পরিবারকে সুস্থ রাখুন।

biman-ad

তিনি আরো জানান, দেশের এই কঠিন পরিস্থিতিতে ‘দশে মিলে করি কাজ’ সংগঠন সবার পাশে ছিলো। ভবিষ্যতেও থাকবে ইনশাল্লাহ। এই কঠিন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তনাদেরকে গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানাচ্ছি। আমি ব্যক্তিগতভাবে ও ‘দশে মিলে করি কাজ’ সংগঠনের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি, সুস্বাস্থ্য এবং সুরক্ষা। এছাড়া ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!