ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান চট্টগ্রামের নতুন জেলা প্রশাসক

নিউজ ডেক্স : চট্টগ্রামসহ দেশের ২৩ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানকে চট্টগ্রামের নতুন ডিসি করা হয়েছে। গতকাল রাতে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। সমপ্রতি ২৩ জেলার উপসচিব পদমর্যাদার কর্মকর্তাদের যুগ্মসচিব পদে পদোন্নতির পর জেলা প্রশাসক পদে এই রদবদল আনা হলো।

এরমধ্যে চট্টগ্রামের ডিসি মোহাম্মদ মমিনুর রহমানকে ঢাকা, কিশোরগঞ্জের মোহাম্মদ শামীম আলমকে কুমিল্লা, জয়পুরহাটের মো. শরিফুল ইসলামকে পটুয়াখালী, বরিশালের জসীম উদ্দীন হায়দারকে টাঙ্গাইল, সুনামগঞ্জের মো. জাহাঙ্গীর হোসেনকে বরিশাল এবং নীলফামারীর খন্দকার ইয়াসির আরেফীনকে খুলনায় ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

অপরদিকে ধর্ম প্রতিমন্ত্রীর একান্ত সচিব দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীকে সুনামগঞ্জ, পানি সম্পদ উপমন্ত্রীর একান্ত সচিব মো. কামরুল আহসান তালুকদারকে ফরিদপুর, খাদ্যমন্ত্রীর একান্ত সচিব মো. সহিদুজ্জামানকে খাগড়াছড়ি, আইসিটি প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. সাইফুল ইসলামকে বগুড়া, মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব কাজী মাহবুবুল আলমকে গোপালগঞ্জ, অর্থ বিভাগের উপসচিব মোহাম্মদ সাইদুল আরিফকে কুড়িগ্রাম, রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীনকে রংপুর, নৌ মন্ত্রণালয়ের উপসচিব মীর মোহাম্মদ মাহবুবুর রহমানকে সিরাজগঞ্জ, জনপ্রশাসনের উপসচিব ফারাহ গুল নিঝুমকে ঝালকাঠি এবং মো. মোস্তাফিজার রহমানকে ময়মনসিংহের ডিসি করা হয়েছে।

এছাড়া জনপ্রশাসনের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদকে কিশোরগঞ্জ, স্থানীয় সরকার বিভাগের উপসচিব পঙ্কজ ঘোষকে নীলফামারী, জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সচিব (উপসচিব) মোহাম্মদ উল্যাহকে লালমনিরহাট, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) মুহম্মদ শাহীন ইমরানকে কঙবাজার, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পরিচালক সালেহীন তানভীর গাজীকে জয়পুরহাট এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোহাম্মদ আবু নাসের বেগকে মাগুরার জেলা প্রশাসক করা হয়েছে। খবর বাংলানিউজের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!