ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আবারও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম

আবারও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম

cda-chairman20170425100015

নিউজ ডেক্স  : আবারও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন আবদুচ ছালাম। এর ফলে তিনি আরও দুই বছর সিডিএ চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। আবদুচ ছালামকে সিডিএ চেয়ারম্যান দায়িত্ব দিয়ে সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় একটি প্রজ্ঞাপন জারি করেছে। এ নিয়ে টানা ষষ্ঠবারের মতো এই দায়িত্ব পেলেন তিনি।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব আসফারী খানম স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, সিডিএ চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োজিত আবদুচ ছালামের চুক্তির মেয়াদ আগের চুক্তির ধারাবাহিকতায় ২৩ এপ্রিল অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য বৃদ্ধি করা হলো।

আবদুচ ছালাম পাঁচ দফায় আট বছর সিডিএর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। ২০০৯ সালের ২৩ এপ্রিল প্রথম মেয়াদে দুই বছরের জন্য আবদুচ ছালামকে চেয়ারম্যান পদে নিয়োগ দেয় সরকার। ২০১১ সালের ২৬ এপ্রিল দ্বিতীয় মেয়াদে দুই বছর, ২০১৩ সালের ১৯ মার্চ তৃতীয় মেয়াদে এক বছর, ২০১৪ সালের ২২ এপ্রিল চতুর্থ মেয়াদে এক বছর এবং ২০১৫ সালের ১৬ এপ্রিল পঞ্চম মেয়াদে দুই বছরের জন্য চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছিল আবদুচ ছালামকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!