ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | স্বল্প ও মধ্যম আয়ের মানুষের জন্য নির্মিত এক হাজার ৫৬০টি ফ্ল্যাট বরাদ্দের জন্য দরখাস্ত আহ্বান

স্বল্প ও মধ্যম আয়ের মানুষের জন্য নির্মিত এক হাজার ৫৬০টি ফ্ল্যাট বরাদ্দের জন্য দরখাস্ত আহ্বান

ggp20161230184049

নিউজ ডেক্স : স্বল্প ও মধ্যম আয়ের মানুষের জন্য নির্মিত এক হাজার ৫৬০টি ফ্ল্যাট বরাদ্দের জন্য দরখাস্ত আহ্বান করেছে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ। সম্প্রতি গৃহায়ন কর্তৃপক্ষের ঢাকা ডিভিশন-১ এর নির্বাহী প্রকৌশলী তানজিলা খানম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মিরপুর ডিওএইচএস সংলগ্ন ‘স্বপ্ন নগর দ্বিতীয় পর্যায়’ নির্মাণ প্রকল্পের জন্য দরখাস্ত আহ্বান করা হয়।

এই প্রকল্পে এক হাজার ৫৪৫ বর্গফুট, এক হাজার ৩৩৮ বর্গফুট ও ৮৭৮ বর্গফুট আয়তনের সর্বমোট এক হাজার ৫৬০টি আবাসিক ফ্ল্যাট বরাদ্দ দেয়া হবে। মধ্যবিত্ত শ্রেণির যে কেউ আবেদন করতে পারবেন।

ফ্ল্যাটের জামানতের টাকাসহ অন্য তথ্যাবলি ফ্ল্যাট বরাদ্দের জামানতের প্রসপেক্টাসে রয়েছে। এক হাজার টাকায় আবেদনপত্র সম্বলিত পুরো প্রসপেক্টাস জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ থেকে সংগ্রহ করতে হবে।

এছাড়া যেসব কার্যালয় থেকে এ আবেদনপত্র পাওয়া যাবে তা হলো- জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, ঢাকা ডিভিশন-১, মিরপুর-২ ঢাকা। নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, মিরপুর, গৃহসংস্থান বিভাগ-২, মিরপুর-২, ঢাকা। নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, ঢাকা ডিভিশিন-২, মোহাম্মদপুর, ঢাকা। নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, ই/এম ডিভিশন-১, সেগুনবাগিচা, ঢাকা।

নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, সিলেট ডিভিশন, শিবগঞ্জ, সিলেট। নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, রাজধানী ডিভিশন, সপুরা, রাজশাহী। নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, খুলনা ডিভিশন, খলিশপুর, খুলনা। নির্বাহী প্রকৌশলীর কার্যালয়, নিনাজপুর ডিভিশন, নিউটাইন, দিনাজুর। নির্বাহী প্রকৌশলীর কার্যালয় চট্টগ্রাম ডিভিশন, নাসিরাবাদ চট্টগ্রাম। এছাড়া বিজ্ঞাপনটি জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের ওয়েবসাইট www.nha.gov.bd তে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!