Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু

সাতকানিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু

177

নিউজ ডেক্স :  সাতকানিয়ায় বিদ্যুতের তারে জড়িয়ে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। তাঁর নাম খোরশেদুল আলম ইরফান (১৬)।

আজ ২৯ এপ্রিল শনিবার সকাল ১০টায় উপজেলার কেরানীহাট তাজনোভা শপিং সেন্টার ও মনির টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে। সে বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের সাতগড়পাড়া এলাকার শামসুল আলমের ছেলে। ইরফান কেরানীহাট নিউ মার্কেট বি ব্লক সানা ফ্যাশনের কর্মচারী।

জানা যায়, ঘটনার দিন সকাল ১০টায় ইরফান তাজনোভা শপিং সেন্টারের ৪তলা ভবনের উপরে উঠলে হঠাৎ পিডিবির ৩৩ হাজার সংঞ্চালন লাইনের কভারবিহীন তারে জড়িয়ে যায়। স্থানীয়রা জানান, তাজনোভা মার্কেটের উপরে হাটার সময় ৪ফুট উপরে বিদ্যুৎ লাইনে ইরফান জড়িয়ে গেলে সেখান থেকে ধাক্কা খেয়ে পাশের ভবন মনির টাওয়ারে পড়ে যায়। এতে তাঁর শরীরের অধিকাংশ অংশ পুড়ে গিয়ে ঘটনাস্থলে সে মারা যায়।

কেরানীহাট নিউ মার্কেটের সভাপতি শহর মুল্লুক রাশেদ বলেন, নিউ মার্কেট বি-ব্লকের পিছনে পিডিবির সংঞ্চালন লাইনের নিচে বেশ কয়েকটি মার্কেট নির্মাণ করা হয়েছে যা ঝুঁকিপূর্ণ। যার কারণে এ দুর্ঘটনা। ঝুঁকিপূর্ণ এসব লাইন সরানো না হলে ভবিষ্যতে আরো দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

সাতকানিয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আবাসিক প্রকৌশলী গোলাম সরওয়ার বলেন, বিদ্যুৎ সঞ্চালন লাইনটি কক্সবাজারের চকরিয়ার সাথে সংযুক্ত রয়েছে। ৩৩ হাজার ভোল্টের লাইনের তারের সাথে জড়িয়ে এক কর্মচারী মারা যাওয়ার খবর শুনেছি।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে দেখে এসেছি। এ ব্যাপারে তাজনোভা ও মনির টাওয়ারের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!