ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় গ্রিলের তালা কেটে বসতঘরে চুরি

সাতকানিয়ায় গ্রিলের তালা কেটে বসতঘরে চুরি

15-65595-1543842045

নিউজ ডেক্স : সাতকানিয়ায় গ্রিলের তালা কেটে চারটি পাকা বসতঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ আনুমানিক আড়াই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় চোরেরা। রবিবার (৩ নভেম্বর) গভীর রাত ২টা থেকে ৪টার মধ্যে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও বসতঘরের মালিক সূত্রে জানা যায়, উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বড় ঠাকুর পাড়ায় শমসুল ইসলাম, নুরুল আবছার, নাজিম উদ্দীন ও মো. আলীর পরিবারের সদস্যরা চট্টগ্রাম নগরীসহ বিভিন্ন স্থানে সপরিবারে বসবাস করে। এ সুযোগে রবিবার দিবাগত রাত ২টা থেকে ৪টার মধ্যে একদল চোর উল্লিখিত বসতঘরগুলোর গ্রিলের তালা কেটে ঘরে প্রবেশ করে।

এ ব্যাপারে সোনাকানিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুর রহিম বলেন, আজ সোমবার সকালে ঘরের তালা কাটা দেখে স্থানীয়রা আমাকে খবর দেয়। পরে গিয়ে দেখি চুরির ঘটনায় শমসুল ইসলামের ঘর থেকে ২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ সাত হাজার টাকা, ২ লাখ ১৬ হাজার টাকার একটি এফডিআরের কাগজসহ অন্যান্য ৩ ঘর থেকে সব মিলিয়ে আড়াই লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে চোর কবলিত পরিবারের সদস্যরা জানায়।

বসতঘরের মালিকদের মধ্যে শমসুল ইসলাম বলেন, আমি পরিবার-পরিজন নিয়ে চট্টগ্রাম শহরে বসবাস করি। চুরির খবর পেয়ে এসে দেখি গ্রিলের তালা কেটে ঘরে প্রবেশ করে চোরেরা আমার ঘরে থাকা দুইভরি স্বর্ণ, নগদ কিছু টাকা ও এফডিআরের একটি কাগজ চুরি করে নিয়ে যায়। এছাড়া ঘরের কাপড় চোপড় তছনছ করে যায়।

সাতকানিয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, সোনাকানিয়া ইউনিয়নে চুরির ঘটনা সম্পর্কে জেনেছি। তবে এ ব্যাপারে এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!