ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সর্বজনীন পেনশন স্কিম নিয়ে অপপ্রচার রোধে প্রধানমন্ত্রীর নির্দেশ

সর্বজনীন পেনশন স্কিম নিয়ে অপপ্রচার রোধে প্রধানমন্ত্রীর নির্দেশ

নিউজ ডেক্স : সর্বজনীন পেনশন স্কিম নিয়ে অপপ্রচার রোধ ও মানুষের মধ্যে এ বিষয়ে সচেতনতা বাড়ানোর নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৮ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে অনির্ধারিত আলোচনায় এ নির্দেশনা দেন তিনি।

বৈঠক শেষে সচিবালয়ে ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন বলেন, জাতীয় পেনশন স্কিম চালু হয়েছে, আমাদের বলা হয়েছে যে, ১০ হাজারের বেশি হিসাব হয়ে গেছে এবং লাখেরও বেশি প্রক্রিয়ার মধ্যে আছে।

তিনি বলেন, ঐতিহাসিক উদ্যোগটির বিপক্ষে অনেকেই মিথ্যা প্ররোচণা বা নেতিবাচক প্রচার চালাচ্ছে। সরকার কী করেছে, কী করতে যাচ্ছে, কীভাবে মানুষ উপকৃত হবে- বিষয়টি যাতে জনগণের কাছে উপস্থাপন করা হয়, সেজন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। বলেছেন যে, জনগণ যেন জেনে, শুনে ও বুঝে, কোনো রকম কোনো প্ররোচনা বা উস্কানি বা অপপ্রচারে প্রভাবিত না হয়, সেক্ষেত্রে সবাইকে নজর রাখতে বলেছেন।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, সরকারের বিভিন্ন কথাবার্তা যারা যেখানে বলবেন, তারা এটা জানাবেন, কেউ যদি এটা নিয়ে প্রশ্ন করেন, তাহলে উত্তর দেবেন। তথ্য মন্ত্রণালয় থেকে প্রচারের ব্যবস্থা নেওয়া হবে, যাতে করে এটি ব্যাপক প্রচার পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!