ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

লোহাগাড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

এলনিউজ২৪ডটকম : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় লোহাগাড়ায় পালিত হয়েছে। উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে জাতীয় শোক দিবস উপলক্ষে।

সকালে উপজেলা শহীদ স্মৃতিসৌধ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, বন বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, লোহাগাড়া প্রেস ক্লাব, লোহাগাড়া সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে থানা পুলিশ গার্ড অব অনার প্রদান ও বনবিভাগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। পরে উপজেলা পাবলিক হলে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব জিতুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. খোরশেদ আলম চৌধুরী, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান এম. ইব্রাহিক কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওবাইদুল ইসলাম, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার আবদুল হামিদ বেঙ্গল, যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার মোস্তফিজুর রহমান চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা মনিুরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদ্দাম হোসেন রোমান খাঁন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভুঁইয়া, পল্লী বিদ্যুৎ সমিতি লোহাগাড়ার ডিজিএম সরওয়ার জাহান, পদুয়া রেঞ্জ কর্মকর্তা মুহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রিদওয়ানুল হক সুজন, উপজেলা ছাত্রলীগ সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ। আলোচনা সভা শেষে পুরস্কার ও ঋণ বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে মডেল মসজিদ প্রাঙ্গণে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!