ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অগ্নিকান্ডে ৮০ লাখ টাকার ক্ষয়ক্ষতি, বড় দূর্ঘটনা থেকে রক্ষা

লোহাগাড়ায় অগ্নিকান্ডে ৮০ লাখ টাকার ক্ষয়ক্ষতি, বড় দূর্ঘটনা থেকে রক্ষা

58551711_1255901061237452_4467981004023267328_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদরের দরবেশহাট রোডস্থ কাজির পুকুর পাড়ে বৈদ্যুতিক জেনারেটরে শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আজ ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ৮০ লাখ টাকা বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন।

ক্ষতিগ্রস্থরা হলেন মোঃ এনামের মালিকানাধীন সাঈদী এন্টারপ্রাইজের জেনারেটর, আবদুল হাকিমের মালিকানাধীন বিছমিল্লাহ চাউল ভান্ডার ও খাইরুল ইসলামের মালিকানাধীন শষ্যধানা মাড়াই যন্ত্র (কলঘর)।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সেলিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক জেনারেটরের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন তারা।

জেনারেটর ব্যবসায়ী মোঃ এনাম জানান, অগ্নিকান্ডে তার ৫০ লাখ টাকা ও বিছমিল্লাহ চাউল ভান্ডারের মালিক আবদুল হাকিম জানান, অগ্নিকান্ডে তার ৩০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। কলঘরে মাড়াইয়ের জন্য রাখা শষ্যধানা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এ অগ্নিকান্ডের ঘটনায় দোকান ও মালামালের ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, এই অগ্নিকান্ডের কারণে বড় ধরণের দূর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে স্থানীয়রা। কারণ ঘটনাস্থলের দু’পাশেই বিক্রি হচ্ছে খোলা ট্রাকে গ্যাস। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ম্যানেজ করে রাজনৈতিক ছাত্রছায়ায় এ অবৈধ ব্যবসা চালিয়ে একটি মহল। এসব গাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে পুরো এলাকা ধ্বংসস্তুপে পরিণত হওয়ার আশংকা করছেন সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!