ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আগুনে পুড়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

লোহাগাড়ায় আগুনে পুড়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় আগুনে পুড়ে ছামি আক্তার (১২) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। রোববার (১৪ জানুয়ারি) ভোররাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ছামি আক্তার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব তাঁতী পাড়া আশ্রয়ণ প্রকল্প-১ এর বাসিন্দা মো. ওসমানের কন্যা ও আশ্রয়ণ প্রকল্প শিশু শিখন কেন্দ্রের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য আবদুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ৮ জানুয়ারি দুপুরে রান্নাঘরে মাটির চুলায় রান্না করছিল স্কুলছাত্রী ছামি আক্তার। এই সময় অসাবধানতা বশত: চুলা থেকে পরনের জামায় আগুন লেগে যায়। পরে সে আগুন লাগা অবস্থায় দৌঁড়ে রান্নাঘর থেকে বের হয়ে চিৎকার করে। আশপাশের লোকজন এগিয়ে এসে পানি দিয়ে তার শরীরে জ্বলতে থাকা আগুন নেভান। ততক্ষণে শরীরের সিংহভাগ পুড়ে যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা সদরের এক হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, স্কুলছাত্রীর মৃত্যুতে তার সহপাঠী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। একইদিন সন্ধ্যায় নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!