Home | অন্যান্য সংবাদ | মোদীর দল ছেড়ে মমতার দলে শ্রাবন্তী

মোদীর দল ছেড়ে মমতার দলে শ্রাবন্তী

নিউজ ডেক্স : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভারতীয় জনতা পার্টি ছাড়ার তিন সপ্তাহ পর মমতা বন্দোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টালিগঞ্জের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে তৃণমূলের এক কর্মীসভায় যোগ দিয়ে আনুষ্ঠানিকভাবে তিনি তৃণমূলের ভিড়েছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদ প্রতিদিন। খবর বিডিনিউজের।

সেই অনুষ্ঠানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন অভিনেত্রী। একসময়ের তৃণমূলের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত শ্রাবন্তী পশ্চিমবঙ্গের নির্বাচনের আগে মার্চের দিকে গেরুয়ার শিবিরে যোগ দেন। বেহালা পশ্চিম থেকে বিজেপির প্রার্থী হয়ে তৃণমূলের নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান শ্রাবন্তী। নির্বাচনের মাস প্রায় আট মাস পর নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে বিজেপির সঙ্গে রাজনৈতিক সম্পর্কের ইতি টানেন এ অভিনেত্রী।

দলত্যাগের কারণ হিসেবে এক টুইটে তিনি লিখেছিলেন, যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাদের উদ্যোগ ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত। তৃণমূলে যোগ দিয়ে তিনি জানান, সাধারণ মানুষের জন্য কাজ করতে চান তিনি। স্থানীয় বিধায়কের অনুরোধে অনুষ্ঠান মঞ্চে গানও করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!