ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বন্ধ ফ্ল্যাটে ৩ বছর আগে মৃত্যু, বোঝেননি কেউ

বন্ধ ফ্ল্যাটে ৩ বছর আগে মৃত্যু, বোঝেননি কেউ

111749_ban

আন্তর্জাতিক ডেক্স : আমেরিকার টেক্সাস অঙ্গরাজ্যের ডালাসের একটি আবাসিক অ্যাপার্টমেন্ট এর বন্ধ ফ্ল্যাটে তিন বছর ধরে পড়ে রয়েছে মরদেহ, কিন্তু বুঝতে পারলো না কেউই। সম্প্রতি রোনাল্ড ওয়েইন হোয়াইট নামের মার্কিন নৌ বাহিনীর এই উর্ধতন কর্মকর্তার মৃতদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। খবর বিবিসির।

জানা গেছে, সবই এত নিখুঁতভাবে চলছিল যে, লাশের পচা গন্ধ বের হয়নি- কেউ কোনো অভিযোগ করেনি। কেউ একবার দরজায় টোকা দেওয়ারও প্রয়োজন মনে করেনি। এভাবেই কেটে গেছে টানা তিনটি বছর। তবে সম্প্রতি ঐ ফ্ল্যাটে পানি ব্যবহার হচ্ছে না, সে বিষয় তদন্ত করতে গিয়ে মৃতদেহ আবিষ্কার করে কর্তৃপক্ষ।

ডেসোটোর পুলিশ বিভাগ জানায়, নৌবাহিনীর অবসর ভাতা জমা হওয়া একটি ব্যাংক অ্যাকাউন্ট থেকে তার বাসাভাড়া নিয়মিত পারিশোধ হয়ে যেতো। মরদেহের ময়নাতদন্ত শেষে সেটি অন্তিম সংস্কারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোনাল্ডের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ইতোপূর্বে কয়েকদফা তার নিখোঁজ থাকার ব্যাপারটি আইন শৃঙ্খলা রক্ষাকারী কর্তৃপক্ষকে জানানো হয়েছিল। তিন বছর আগে হঠাৎ করেই যোগাযোগ বন্ধ হয়ে যায়। ২০১৬ সালে তার বয়স ৫১ হওয়ার কথা।

তার পরিবার আরও জানায়, রোনাল্ড প্রাপ্তবয়স্ক ও নিয়মিত ভ্রমণে যাওয়ায় এবারের ঘটনাও তেমনটাই ভেবেছিল পুলিশ। এর জন্য নিখোঁজের অভিযোগ নিয়ে কোনো তদন্তও করেনি তারা। রোনাল্ড বসবাস করতেন অ্যাপার্টমেন্টের চার তলার উত্তরপশ্চিম কোণায়। দরজা জানালা সবসময় বন্ধ থাকতো। সে কারনেই হয়তো দীর্ঘদিন তার মৃত্যুর কথা কেউ জানতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!