ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বড়হাতিয়ায় তিন দিনব্যাপী ইছালে ছওয়াব মাহফিল শুরু বৃহস্পতিবার

বড়হাতিয়ায় তিন দিনব্যাপী ইছালে ছওয়াব মাহফিল শুরু বৃহস্পতিবার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় বায়তুশ শরফের তিন দিনব্যাপী ইছালে ছওয়াব মাহফিল আগামীকাল বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) শুরু হবে। ইতোমধ্যে মাহফিলের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। মাহফিলে দূরদূরান্ত থেকে আগত পীর মশায়েখ, ওলমায়েকেরাম ও ইসলামি চিন্তাবিদগণ মূল্যবান আলোচনা করবেন।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে মাহফিল প্রাঙ্গণ পরিদর্শন করেছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়ার ট্রাফিক ইনচার্জ তোফাইল খান, আনজুমনে নওজোয়ান বাংলাদেশের বড়হাতিয়া শাখার উপদেষ্টা মিরান হোসেন মিজান, ইউপি সদস্য রফিক আহমদ, মামুনুর রশিদ, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাহাদুর চৌধুরী ও শামসু মেম্বার প্রমুখ।

ওসি জানান, বড়হাতিয়ার কুমিরোঘানা বায়তুশ শরফ মাহফিলে নিরাপত্তা নিশ্চিত করতে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। মাহফিলের পবিত্রতা, সৌন্দর্য্য ও শৃঙ্খলা রক্ষায় পোষাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোষাকধারী ও মোবাইলটিম সর্বক্ষণিক কাজ করবে। এছাড়া প্রশাসনের পাশাপাশি বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ, আনসার বাহিনী ও স্বেচ্ছাসেবক দলের অসংখ্য কর্মী মাহফিলের শৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, আগামী শনিবার (১১ ফেব্রুয়ারি) বড়হাতিয়ার আখতারাবাদে বায়তুশ শরফের তিন দিনব্যাপী ঐতিহাসিক ইছালে ছওয়াব মাহফিল আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!