Home | ব্রেকিং নিউজ | প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন চবির ৮ শিক্ষার্থী

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন চবির ৮ শিক্ষার্থী

নিউজ ডেক্স : স্নাতকে রেকর্ড নম্বর পেয়ে উত্তীর্ণ হওয়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৭৮ জন শিক্ষার্থী মনোনীত হয়েছেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯’ এর জন্য। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) উদ্যোগে আয়োজিত এ অ্যাওয়ার্ডের তালিকায়  আছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আটজন শিক্ষার্থীও।

রোববার (৩০ এপ্রিল) ইউজিসির রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন ডিভিশনের পরিচালক ড. মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আট শিক্ষার্থী হলেন:, বিজ্ঞান অনুষদের বন ও পরিবেশবিজ্ঞান ইন্সটিটিউটের শিক্ষার্থী মোহাম্মদ নূর আলী।

ফলাফল (৩.৯৬ আউট অব ৪.০০), কলা ও মানববিদ্যা অনুষদের থেকে আরবি বিভাগের শিক্ষার্থী জহির ফুরকান (৩.৮৫), সমাজবিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস (৩.৭২), ইঞ্জিনিয়ারিং অনুষদের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ নেওয়াজ জামিল (৩.৮৪)।

এছাড়া ব্যবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী তাসফিকা খানম (৩.৯২), আইন অনুষদের আইন বিভাগ থেকে উম্মে হাবিবা (৩.৭৪), জীববিজ্ঞান অনুষদের মৃত্তিকা বিজ্ঞান বিভাগ থেকে তাহসিনা শামস সাদিয়া (৩.৯৭) এবং মেরিন সায়েন্স অ্যান্ড ফিশারিজ অনুষদের সমুদ্রবিজ্ঞান বিভাগ থেকে রাইয়ান আহমেদ (৩.৮১)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!