ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুদক কার্যালয়ে এমপি জাফর ও তার স্ত্রী-সন্তানরা

দুদক কার্যালয়ে এমপি জাফর ও তার স্ত্রী-সন্তানরা

নিউজ ডেক্স : দুদক কার্যালয়ে এসেছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম ও তার স্ত্রী-সন্তানরা। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২টায় তারা দুদক কার্যালয়ে যান। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

এই বিষয়ে শুরুতে কোনো বক্তব্য দেয়নি দুদক। তবে জাফর আলম ও তার স্ত্রী-সন্তানদের পৃথকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

দুদক কার্যালয় থেকে জানা গেছে, সম্পদের হিসাব দিতে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য জাফর আলম ও তার স্ত্রী-সন্তানদের তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত ২৪ আগস্ট কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন তাদের আলাদা চিঠি পাঠান। চিঠিতে এমপি জাফর আলম, তার স্ত্রী শাহেদা বেগম, ছেলে তুহিন আলম ও মেয়ে তানিয়া আফরিনকে আগামী ৪ সেপ্টেম্বর দুদক কক্সবাজার কার্যালয়ে হাজির হয়ে সম্পদের হিসাব দিতে বলা হয়। কিন্তু ওই দিন সময় চেয়ে আবেদন করলে আজ ২০ সেপ্টেম্বর দিন ধার্য করে দুদক।

দুদকের সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ের উপপরিচালক মনিরুল ইসলাম বলেন, জাফর-শাহেদা দম্পতি ও তাদের দুই সন্তানকে দুদক কার্যালয়ে উপস্থিত হয়ে নিজেদের সম্পদের বিবরণ দিতে বলা হয়েছে। তদন্তে অবৈধ সম্পদ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে দুদক আইনে ব্যবস্থা নেওয়া হবে।

দুদকের দেওয়া নোটিশে বলা হয়েছে, সংসদ সদস্য জাফর আলমের ক্ষমতা ও প্রভাবকে কাজে লাগিয়ে স্ত্রী শাহেদা বেগম সরকারি জমি, চিংড়ি ঘের, জলমহাল দখল, মাদক কারবার, চাঁদাবাজি এবং অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রির মাধ্যমে কোটি কোটি টাকার অবৈধ সম্পদের মালিক হয়েছেন বলে অভিযোগ আনা হয়। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হলেও দীর্ঘদিন কর্মক্ষেত্রে তার অনুপস্থিত থাকার কথাও উল্লেখ করা হয়।

স্ত্রী ও সন্তানদের সম্পদের অনুসন্ধানকে ‘চিহ্নিত মহলের ষড়যন্ত্র’ বলে দাবি করেছেন সংসদ সদস্য জাফর আলম। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!