ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জেলেদের জালে ধরা পড়ে চুয়েট ছাত্রের মরদেহ

জেলেদের জালে ধরা পড়ে চুয়েট ছাত্রের মরদেহ

nokib1-20170816190638

নিউজ ডেক্স :  নিখোঁজের ২২ ঘণ্টা পর চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৩তম ব্যাচের চতুর্থ বর্ষের ছাত্র নাকিব মোহাম্মদ খাব্বাবের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুর ১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নাকিব মোহাম্মদ খাব্বাব কুমিল্লা নগরীর ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মু. শফিকুল আলম হেলালের বড় ছেলে। তার গ্রামের বাড়ি জেলার বরুড়া উপজেলার গালিমপুর ইউনিয়নের ধনিশ্বর গ্রামে।

নাকিব চট্টগ্রামের সীতাকুন্ডের গুলিয়াখালী সমুদ্র সৈকতে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে গত মঙ্গলবার বিকেলে নিখোঁজ হন।

নাকিবের ছোট ভাই নাসিব মোহাম্মদ আরিফ ও মামা নাঈমুল বারী জানান, নাকিব তার বন্ধুদের নিয়ে ওই সৈকতে নৌকাযোগে ঘুরতে গিয়ে ঢেউয়ের কারণে পানিতে তলিয়ে যান। খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় জেলেরা। বুধবার দুপুর ১টার দিকে জেলেদের জালে তার মরদেহ ধরা পড়ে।

এদিকে বুধবার বিকেল ৪টার দিকে সীতাকুন্ডের সাদেক মাস্তান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নাকিবের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে চুয়েটের শিক্ষক ও তার সহপাঠীরা অংশগ্রহণ করেন। পরে নাকিবের মরদেহ তার বাবার কর্মস্থল ও তার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানস্থল কুমিল্লা নগরীর ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজে আনা হয়।

কলেজ মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় জানাজায় এ কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ তার সহপাঠী ও এলাকার শত শত মুসল্লি অংশগ্রহণ করেন। বাদ এশা তাদের ঢাকাস্থ বাসভবনের পাশে তৃতীয় জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন নাকিবের ছোট ভাই নাসিব মোহাম্মদ আরিফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!