ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চবির ভর্তি পরীক্ষা শুরু ১৬ আগস্ট

চবির ভর্তি পরীক্ষা শুরু ১৬ আগস্ট

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৬ আগস্ট থেকে শুরু হচ্ছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা কমিটির সচিব ও বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এস এম আকবর হোছাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এছাড়া এবারের ভর্তি পরীক্ষা বিভাগীয় শহরগুলোতে নেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এস এম মনিরুল হাসান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ এপ্রিল অনুষ্ঠিত চবির ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি সংক্রান্ত ডিনবৃন্দের সমন্বয়ে অনুষ্ঠিত প্রথম সভার সিদ্ধান্তক্রমে ভর্তি পরীক্ষার সম্ভাব্য সময়সূচী আগামী ১৬ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত নির্ধারণ করা হলো।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান বলেন, আমরা গত ৪ এপ্রিল ডিন কমিটির এক সভায় ১৬ আগস্ট একটা সময় নির্ধারণ করেছি। তবে এটি এখনো চূড়ান্ত সিদ্ধান্ত না। একটি সময়সূচি নিয়ে আমরা সামনে আগাতে চাচ্ছি। পরিবেশ পরিস্থিতি ঠিক থাকলে ১৬ আগস্ট থেকে শুরু হতে পারে। আর বিভাগীয় শহরে পরীক্ষা নেওয়ার ব্যাপারেও কথা চলছে। তবে এটা এখনো নিশ্চিত না। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!