ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে বাস-লেগুনা সংঘর্ষে আহত ৫

চন্দনাইশে বাস-লেগুনা সংঘর্ষে আহত ৫

68872756_715725658897264_6384842070917382144_n

নিউজ ডেক্স : চন্দনাইশে সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও চার চাকার লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৫ যাত্রী। রোববার (২৫ আগস্ট) বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাইন্না পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন সাতকানিয়া উপজেলার হেলাল উদ্দীন (২০) একই উপজেলার জান্নাতুল ফেরদৌস (২৬), চন্দনাইশ উপজেলার দিদারুল ইসলাম হৃদয় (২১)। আহতদের প্রথমে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখান থেকে জান্নাতুল ফেরদৌস ও দিদারুল ইসলামকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে চলেযাওয়ায় তাদের নাম পাওয়া যায়নি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহনের একটি বাস (নং- চট্ট-মেট্রো-ব- ১১-০৬৫৯) বাইন্না পুকুরপাড় এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী চার চাকার লেগুনা (নং- চট্ট-মেট্রো- ছ- ১১-২৯৬৮) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার সামনের অংশ ধুমড়ে মুছড়ে গিয়ে লেগুনার চালকসহ ৩ যাত্রী গুরুতর আহত হয়। এসময় সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসটিও সড়কের পাশে কাঁত হয়ে পড়ে যায়। তবে বাসটি উল্টে না পড়ায় অসংখ্য যাত্রী হতাহত থেকে রক্ষা পায়।  দূর্ঘটনার পরপর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দূর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দূর্ঘটনা কবলিত লেগুনা ও যাত্রীবাহী বাসটি জব্দ করে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব সাংবাদিকদের নিকট ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!