Home | দেশ-বিদেশের সংবাদ | আদালত থেকে হাতকড়াসহ আসামি পলায়ন, ৫ পুলিশ বরখাস্ত

আদালত থেকে হাতকড়াসহ আসামি পলায়ন, ৫ পুলিশ বরখাস্ত

kishorgonj-20190519194019

নিউজ ডেক্স : কিশোরগঞ্জ মুখ্য বিচারিক হাকিম (সিজেএম) আদালত থেকে পুলিশের হেফাজতে থাকা অবস্থায় হাতকড়াসহ মুর্শিদ মিয়া নামে এক মাদক মামলার আসামি পালিয়ে গেছে। রোববার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ভৈরব থানার পুলিশের পাঁচ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্তরা হচ্ছেন ভৈরব থানা পুলিশের কনস্টেবল মো. নাজিম উদ্দিন, ফয়সাল আহমেদ, মন্তাজ মিয়া, মো. শাহজাহান ও জয়নাল আবেদীন। কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রোববার বিকেলে ভৈরব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় আদালতে হাজির করার জন্য মুর্শিদ মিয়াকে আদালত প্রাঙ্গণে আনা হয়। কিন্তু আদালতে তুলার আগেই পুলিশ সদস্যদের চোখ ফাঁকি দিয়ে সিজেএম আদালতের দ্বিতীয় তলায় জিআরও অফিসের কাছ থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যায় মুর্শিদ। সে ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদি গ্রামের আক্কাস মিয়ার ছেলে।

এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে ভৈরব থানা পুলিশের পাঁচ কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে জানিয়ে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পালিয়ে যাওয়া আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!