ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | অগ্নিকাণ্ডে শুঁটকির আড়তসহ ১৫ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

অগ্নিকাণ্ডে শুঁটকির আড়তসহ ১৫ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

fire-pic-4-20181228190936

নিউজ ডেক্স : কক্সবাজার পৌরসভার এক নম্বর ওয়ার্ডের নাজিরারটেক এলাকায় অগ্নিকাণ্ডে মালামালসহ ১২টি দোকান ও রেস্তোরাঁ এবং তিনটি শুঁটকির আড়ত ভস্মীভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

শুক্রবার বিকেল ৩টার দিকে নাজিরারটেক মাছঘাট নতুনবাজার কাদের মার্কেটে এ ঘটনা ঘটে। প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী।

পুড়ে যাওয়া কাদের মার্কেটের মালিক কাদের সওদাগর জানান, বিকেল পৌনে ৩টার দিকে হঠাৎ আগুন লেগে তা দ্রুত এক দোকান থেকে অন্য দোকানে ছড়িয়ে যায়। আবহাওয়া শুষ্ক থাকায় বাতাসের গতিবেগের সঙ্গে আগুনের লেলিহান শিখাও একের পর এক ব্যবসা প্রতিষ্ঠানকে ভস্মীভূত করেছে।

তিনি আরও জানান, আগুনে তার নিজেরসহ ওবাইদুল হক, করিম সওদাগর, ফরিদুল আলম, মালেক, কাশেম সওদাগরের মুদির দোকান, এমরান সওদাগর, আবদুস সোবহানের রেস্তোরাঁ ও কুলিং কর্ণার, ডিজেল বিক্রির দোকান এবং মীর কাশেমের শুঁটকির আড়তসহ ১৫টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। সবকটি মুদি দোকান থেকে সাগরে মাছ ধরতে যাওয়া ট্রলারে ভোগ্যপণ্য এবং অন্যান্য রসদ যোগান দেয়া হতো।

কক্সবাজার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা শাফায়েত রহমান সাগর বলেন, খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। রেস্তোরাঁর চুল্লি বা শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। এরপরও অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে সঠিক তথ্য জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!