Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সাতকানিয়ায় হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায় যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান হত্যা মামলার প্রধান আসামি সোহেল পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

শনিবার (২৭ জুন) ভোরে সাতকানিয়া উপজেলার গারাংগিয়া মাদ্রাসার পশ্চিম পাশে কোতোয়াল দিঘীর পাড় এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এই ঘটনা ঘটে বলে দাবি পুলিশের।

নিহত সোহেল বারদোনা ৭ নম্বর ওয়ার্ড আদর্শপাড়ার মোহাম্মদ আলীর ছেলে। সাতকানিয়া থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোবারক বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২২ জুন বিকেলে সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হাতে ছুরিকাঘাতে খুন হন যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। এ সময় মোসাদ্দেকুর রহমানের ভাই ফয়সালুর রহমানকেও ছুরিকাঘাত করা হয়।

মোসাদ্দেকুর রহমান বারদোনা এলাকার মাহবুবুর রহমানের ছেলে। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। তিনি বারদোনা এলাকায় সামাজিক সংগঠনের ব্যানারে মাদক বিরোধী কার্যক্রম করে আসছিলেন। মোসাদ্দেকুর রহমান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. আমিনুল ইসলামের অনুসারী।

স্থানীয় সূত্র জানায়, সোহেল নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক ব্যবসা ছেড়ে দিতে বলেন যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। এ নিয়ে সোহেলের রোষানলে পড়েন মোসাদ্দেকুর। এ ঘটনার রেশ ধরে ২২ জুন বিকেলে মোসাদ্দেকুর রহমানকে পেয়ে ছুরিকাঘাত করে সোহেল ও তার সহযোগীরা। ঘটনার পর থেকে পলাতক ছিলেন সোহেল। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!