Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া শ্রমিকলীগ সভাপতি ফরিদ উদ্দিনের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

লোহাগাড়া শ্রমিকলীগ সভাপতি ফরিদ উদ্দিনের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : জাতীয় শ্রমিকলীগ লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি মো. ফরিদ উদ্দিন (৪৮) ইন্তেকাল করেছেন। রোববার (৩ মে) সকাল ৬টায় উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি উপজেলার লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার মৃত আসহাব মিয়ার পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত নানা রোগে ভূগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। একইদিন দুপুরে নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফরিদ উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ এমপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

এছাড়া রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফরিদ উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!