ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া থেকে অপহৃত শিশু কক্সবাজারে উদ্ধার

লোহাগাড়া থেকে অপহৃত শিশু কক্সবাজারে উদ্ধার

51

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদরের একটি বেসরকারী হাসপাতালের সামনে থেকে অপহৃত শিশুকে কক্সবাজারের কলাতলী ডলফিন মোড়ের পূর্ব পার্শ্বের এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। গত ১৫ এপ্রিল সোমবার বেলা ২টার দিকে এ অপহরণের ঘটনা ঘটে। একইদিন সন্ধ্যা ৭টায় অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

অপহৃত শিশু মুহাম্মদ আয়মন (৬) লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী মোশারফ আলী সওদাগর পাড়ার দেলোয়ার হোসেন পুত্র। অপহরণকারী কুমিল্লার লাকসাম নলপাট্টি পূর্ব সাহেব পাড়ার রমজান আলীর পুত্র শাহাদাত হোসেন (৩৭)।

জানা যায়, বড়হাতিয়ার দু’জন কিশোর কলাতলী বীচ পয়েন্টে একটি চায়ের দোকানে কমর্রত অবস্থায় আয়মনকে জনৈক ব্যক্তির সাথে হেঁটে বীচের দিকে নামতে দেখে। এ সময় তারা দ্রুত গিয়ে আয়মন ও অপহরণকারীকে ঝাপটে ধরে ফেলে। তাদের শৌরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। এ সময় কলাতলীতে ফার্মেসী দোকানদার বড়হাতিয়ার তৌহিদুল ইসলাম দ্রুত গিয়ে টুরিস্ট পুলিশকে খবর দিলে আয়মন ও অপহরণকারীকে পুলিশ বক্সে নিয়ে আসে।

পরে টুরিস্ট পুলিশ লোহাগাড়া থানায় খবর দিলে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জুনায়েদ, এসআই আবদুল কাইয়ুমের নেতৃত্বে একদল পুলিশ ও অপহৃত শিশুর পিতা রাতে ঘটনাস্থলে পৌঁছে। রাতেই অপহরণকারীসহ অন্যান্যদের লোহাগাড়া থানায় নিয়ে আসে পুলিশ।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মুহাম্মদ জহির উদ্দিন সাংবাদিকদের জানান, অপহরণকারীর বিরুদ্ধে অপহৃত শিশুর পিতা বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করেছেন। আজ মঙ্গলবার অপহরণকারী শাহাদাত হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!