ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মহাসড়কে পৃথক ৩ সড়ক দূর্ঘটনা

লোহাগাড়ায় মহাসড়কে পৃথক ৩ সড়ক দূর্ঘটনা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পৃথক ৩টি সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের হাজি রাস্তার মাথা, জাঙ্গালিয়া ও বনপুকুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় ২ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। তবে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ১২টায় হাজি রাস্তার মাথা এলাকায় চট্টগ্রামমুখী শ্যামলী পরিবহণের যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখী ঔষুধ কোম্পানীর কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী বাসের ২ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সকাল সাড়ে ৭টায় জাঙ্গালিয়া এলাকায় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যানের পেছনে একইমুখী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কায় দেয়। এতে প্রাইভেটকারের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। অপরদিকে, সকাল ৮টার দিকে বনপুকুর এলাকায় কক্সবাজারমুখী তমা গ্রুপের তেলবাহী ভাউচারের সাথে বিপরীতমুখী মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সকালের দুই দূর্ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রউফ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত শ্যামলী পরিবহনের বাস, ঔষুধ কোম্পানী কাভার্ডভ্যান ও মালবাহী ট্রাক হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!