Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ফার্নিচার মার্কেটে ভয়াবহ আগুন, ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি

লোহাগাড়ায় ফার্নিচার মার্কেটে ভয়াবহ আগুন, ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার আধুনগর খানহাটে ফার্নিচার মার্কেটে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে। আগুনে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস, ৯টি ফার্নিচার দোকান ও ২টি ভাড়া বাসা পুড়ে গেছে। এতে ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করছেন।

ক্ষতিগ্রস্তরা হলেন আধুনগর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব মিয়ার ব্যক্তিগত অফিস, ফার্নিচার দোকানদার যথাক্রমে সাহাব উদ্দিন, রেজাউল করিম, মোহাম্মদ আলী মেম্বার, মো. ইউসুফ সওদাগর, জয়নাল আবেদীন, মো. রাসেল, মো. জনি, মো. জহির, মো. সাইফুল ও সোলতান সওদাগরের ২টি ভাড়া বাসা। আগুন নেভাতে গিয়ে মো. নিকাব (১৮) নামে এক তরুণ আহত হয়েছে বলে জানা যায়।

আধুনগর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব মিয়া জানান, মোহাম্মদ আলী মেম্বারের ফানিচার তৈরির কারখানা থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

জানা যায়, খবর পেয়ে সাতকানিয়া ও চকরিয়া ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। স্থানীয় দাবী করছেন দমকল বাহিনী ঘটনাস্থলে আসতে আধা ঘন্টা হওয়ায় আগুন ছড়িয়ে পড়েছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ বেড়েছে।

সাতকানিয়া ফায়ার ষ্টেশনের কর্মকর্তা মাহবুব আলম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘক্ষণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতি পরিমাণ জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!