Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অন্তঃসত্ত্বা নারীর রহস্যজনক মৃত্যু

লোহাগাড়ায় অন্তঃসত্ত্বা নারীর রহস্যজনক মৃত্যু

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বায় ফারজানা ইয়াছমিন কলি (২১) নামে এক অন্তঃসত্ত্বা নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৮ জুলাই) রাত ৯টার দিকে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব মাইজবিলা মিস্ত্রি বর পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ফারজানা ইয়াছমিন কলি ওই এলাকার জিয়াউর রহমানের স্ত্রী ও একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের আতিয়ার পাড়ার মাস্টার আজিজুর রহমানের কন্যা। ঘটনার পর নিহতের লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায় স্বামী। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ হাসপাতালে রয়েছে।

নিহতের মা রিজিয়া বেগম জানান, প্রায় আড়াই বছর পূর্বে মৃত এনায়েত আলীর পুত্র জিয়াউর রহমানের সাথে মাস্টার আজিজুর রহমানের কন্যা ফারজানা ইয়াছমিন কলির সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তার মেয়েকে নানা কারণে শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন করে আসছিল। তার মেয়ে এখন ৭ মাসের অন্তঃসত্ত্বা। তার মেয়ের স্বামী ও শ্বাশুড়ি মিলে গলাটিপে শ্বাসরুদ্ধ তার মেয়েকে হত্যা করেছে। তিনি তার মেয়ের হত্যাকারীদের বিচার দাবী করেন।

অপরদিকে, নিহতের শ্বাশুড়ি রাজিয়া বেগম জানান, বসতঘরের টয়লেট থেকে অজ্ঞান অবস্থায় তার পুত্রবধুকে উদ্ধার করেন। পরে আশপাশের লোকজনের সহায়তায় তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শেখ মুহাম্মদ ফয়সাল জানান, ফারজানা ইয়াছমিন কলি নামে এক নারীকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তবে, তার মৃত্যুর কারণ সঠিকভাবে বলা যাচ্ছে না।

খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু ও লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জানান, গৃহবধুর মৃত্যুর ব্যাপারে তাৎক্ষণিকভাবে কিছুই বলা যাচ্ছে না। এ ব্যাপারে ব্যাপারে তদন্ত চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!