ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়ার তিন যুবকসহ মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

লোহাগাড়ার তিন যুবকসহ মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

270

নিউজ ডেক্স : চট্টগ্রামে মোটরসাইকেল চোরচক্রের চার সদস্যকে পাকড়াও করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি পিস্তল ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে।

বুধবার রাতে নগরীর স্টেশন রোডসহ বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন। -ইনকিলাব

তিনি বলেন, এরা মূলত মোটরসাইকেল চোরচক্রের সদস্য। কৌশলে মোটরসাইকেল চুরি করে জেলার বাইরে বিভিন্ন এলাকায় নিতে তারা তা বিক্রি করে আসছে।

নির্দিষ্ট মোটরসাইকেল চুরি করার ব্যাপারে সিদ্ধান্ত পৌঁছানোর পর ঐ মোটর সাইকেলটি কৌশলে তালা ভেঙ্গে চুরি করে। যদি কোনো মোটরসাইকেল চুরি করিতে বাধার সম্মুখীন হয় তাহলে তারা তাদের সাথে থাকা পিস্তল ও ছোরার ভয় দেখিয়ে তড়িৎ গতিতে পালিয়ে যায়।

চুরি করার পর মোটরসাইকেল বিক্রির জন্য কক্সবাজার জেলার প্রত্যন্ত অঞ্চলে নিয়ে যায়। এ প্রক্রিয়ায় তারা দীর্ঘদিন যাবত নগরীতে মোটর সাইকেল চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান ওসি।

biman-ad

গ্রেফতারকৃতরা হলো লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের জাকোয়া বীরপাড়ার সাজ্জাদ হোসেন প্রকাশ রাজু (২৫), আমিরাবাদ ইউনিয়নের আকমল মুন্সির বাড়ীর মোঃ ওসমান গনি প্রকাশ ডালিম (২৪), আমিরাবাদ ইউনিয়নের মাহালদার বাড়ির মোজাম্মেল হক মজনু (৩০) ও ফটিকছড়ির মোঃ শাকিউল বশর মিনহাজ (৩৩)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!