Home | দেশ-বিদেশের সংবাদ | ভারতে করোনার বিপজ্জনক বার্তা, সতর্ক থাকতে হবে : কাদের

ভারতে করোনার বিপজ্জনক বার্তা, সতর্ক থাকতে হবে : কাদের

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : প্রতিবেশী ভারতে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বিপদজনক বার্তা দিচ্ছে বলে জানিয়েছেন সড়ক পারিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। করোনায় ভারতের এই ভয়াবহ পরিস্থিতির কারণে আমাদের এখন সর্বোচ্চ সতর্ক থাকতে হবে বলেও তিনি জানান।

রোববার (২ মে) সড়ক পারিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সকালে সিলেট জোন, বিআরটিসি ও বিআরটএর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় একথা জানান। মন্ত্রী তার সরকারি বাসভবন থেকে এ সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হন। বাংলানিউজ

করোনা পরিস্থিতি সম্পর্কে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, করোনাকে বোঝা বড়ই মুশকিল, কখন কী রূপ ধারণ করে বোঝা যায় না। তাই স্বাস্থ্যবিধি ও শতভাগ মাস্ক পরার কোনো বিকল্প নেই। আমাদের আরও মনোযোগী হতে হবে। ভারতে আজ কী অবস্থা, একটি বেড ও অক্সিজেনের জন্য হাহাকার। হাসপাতালে যাওয়ার আগেই মানুষ মারা যাচ্ছে। তাদের জন্য শ্মশান ও কবরস্থান খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ প্রসঙ্গে মন্ত্রী আরো বলেন, আমাদের এখন সর্বোচ্চ সতর্ক থাকতে হবে প্রতিবেশী ভারতের সংক্রমণ ও মৃত্যুর হারের বিপজ্জনক বার্তা থেকে।

করোনার ভ্যাকসিনের জন্য উদ্বেগের কোনো কারণ নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো একজন মানবিক নেত্রী যখন পাশে আছেন তখন এই দুঃসময় একদিন কেটে যাবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!