Home | দেশ-বিদেশের সংবাদ | বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন মুহিত

বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন মুহিত

নিউজ ডেক্স : বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন সাবেক অর্থমন্ত্রী, খ্যাতনামা অর্থনীতিবিদ, রাজনীতিবিদ, লেখক ও ভাষাসৈনিক আবুল মাল আবদুল মুহিত।

আগামী রোববার (১ মে) সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।জানাজা শেষে নগরের রায়নগর পূর্ব পুরুষের বাড়িতে (ডেপুটি বাড়ি) বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে। এরইমধ্যে সেখানে করবস্থানও পরিষ্কার-পরিচ্ছন্নের কাজ শেষ করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) রাতে মরহুমের নিকট আত্মীয় রেডক্রিসেন্ট সোসাইটি সিলেটের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান জামিল এ তথ্য নিশ্চিত করেছেন। -বাংলানিউজ

তিনি বলেন, আজ রাত সাড়ে ৯টার দিকে সিলেটের হাফিজ কমপ্লেক্স আবুল মাল আবদুল মুহিতের মরদেহ এসে পৌঁছার কথা রয়েছে।

পর দিন রোববার দুপুর ১২টার দিকে তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। দুপুর ২টার দিকে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

আলিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের দাফন হবে নগরের রায়নগর পারিবারিক কবরস্থানে। সেখানে তার বাবা মরহুম অ্যাডভোকেট আবু আহমদ আব্দুল হাফিজ ও মা সৈয়দ শাহার বানু চৌধুরীর কবরের পাশে তাকে সমাহিত করা হবে।
 
শুক্রবার (২৯ এপ্রিল) দিনগত রাত ১২টা ৫০ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*