Home | দেশ-বিদেশের সংবাদ | পেকুয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে যাত্রী নিহত

পেকুয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে যাত্রী নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : পেকুয়ায় সানলাইন সার্ভিসের দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। রবিবার (২০ জুন) সকাল ৯টার দিকে উপজেলার আঞ্চলিক মহাসড়কের (এবিসি সড়ক) বারবাকিয়া কাদিমাকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেকুয়া চৌমুহুনী হতে যাত্রীবাহি একটি সানলাইন বাস চট্টগ্রামের উদ্দেশে রওনা দিয়ে কাদিমাকাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অপর একটি সানলাইন বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দু’টির সামনের অংশ সম্পূর্ণ দুমড়েমুচড়ে যায়।

এ ঘটনায় ঘটনাস্থলে এক যাত্রী নিহত হন। নিহত ব্যক্তির নাম ছাবের আহমদ (৫৫)। তিনি কুতুবদিয়া উপজেলার উত্তর বড়ঘোপ এলাকার লাল ফকির পাড়ার বাসিন্দা। ছাবের আহমদ কুতুবদিয়া থেকে পেকুয়া হয়ে চট্টগ্রাম যাচ্ছিলেন। এসময় অন্তত ১৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন পেকুয়া সিকদার পাড়ার শহিদের পুত্র মোহাম্মদ বাবু (২২), কুতুবদিয়ার বাসিন্দা জামালের পুত্র লোকমান (১৪), জাহাঙ্গীর আলমের পুত্র আজম(২২), নুরুল আলমের স্ত্রী ফরিদা বেগম(৪০), ওলা মিয়ার পুত্র মোকতার আহমদ (৪০), আহমদের পুত্র বাদশা (৩০), স্থানীয় ব্যবসায়ী হোজাতুল্লাহ (৪০)। অন্য আহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) কানন সরকার বলেন, “ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি উদ্ধার করেছে। আহতদের তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!