Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম রেলস্টেশন থেকে ৬০ ভরি স্বর্ণসহ এক ব্যক্তি গ্রেফতার

চট্টগ্রাম রেলস্টেশন থেকে ৬০ ভরি স্বর্ণসহ এক ব্যক্তি গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে ৬০ ভরি স্বর্ণসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রেলওয়ের পুলিশ।

বুধবার (০৮ জুলাই) রাত সাড়ে ৯টায় স্টেশনের ৯ নম্বর প্লাটফরম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কনক চন্দ্র বণিক (৪০) ফেনির সদর থানার তরনী কুমার বণিকের ছেলে।

রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া বলেন, রেলওয়ে স্টেশনের ৯ নম্বর প্লাটফরম তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৬০ ভরি ১০ আনার বেশি স্বর্ণ পাওয়া যায়।

তার কাছ থেকে ৬০ ভরি ১০ আনা স্বর্ণের মধ্যে ৩টি গলানো স্বর্ণের বার যার ওজন ৫৫ ভরি ১৮ আনার বেশি , ১টি স্বর্ণের টুকরা যার ওজন ২ ভরি ৫ আনার বেশি, ১টি গলার চেইন যার ওজন ১ ভরি ৫ আনা, ১টি ব্রেসলেট যার ওজন ১২ আনার বেশি। যার বাজারমূল্য ৩৩ লাখ ৩৪ হাজার ৩৭৫ টাকা।

মোস্তাফিজ ভূঁইয়া বলেন, আটক ওই ব্যক্তি স্বর্ণের কাগজপত্র দেখাতে পারেনি। সে স্বীকার করে তার সহযোগি নারায়নচন্দ্র, কৃষ্ণ চন্দ্র, বিধান ধর ও লিটন চন্দ্রের সহযোগিতায় স্বর্ণ গলিয়ে অলংকার তৈরি করে ফেনি জেলার সীমান্তবর্তী এলাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। সেখান থেকে বিদেশে পাচারেরও উদ্দেশ্যে ছিলো তার।

তিনি বলেন, আদালতে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ডে জিজ্ঞেসাবাদে আরও তথ্য জানা যাবে। ঢাকায় পাওয়া স্বর্ণের সঙ্গে যোগসাজেশ আছে কি-না তা খতিয়ে দেখা হবে বলে জানান তিনি। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!