Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে ৪০ দশমিক ৮ মিমি বৃষ্টিতেই তলিয়ে গেল নিম্নাঞ্চল

চট্টগ্রামে ৪০ দশমিক ৮ মিমি বৃষ্টিতেই তলিয়ে গেল নিম্নাঞ্চল

নিউজ ডেক্স : পতেঙ্গা আবহাওয়া অফিস শুক্রবার (১৭ জুন) বিকেল ৩টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৪০ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করেছে।  

বৃষ্টির কারণে নগরের নিম্নাঞ্চল তলিয়ে যায়। ছুটির দিন হওয়ায় চাকরিজীবী, শিক্ষার্থী ও অভিভাবকদের দুর্ভোগ না হলেও সাধারণ খেটে খাওয়া মানুষ পড়েছিলেন বিপাকে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালের নিচতলায় পানি উঠে যাওয়ায় দুর্ভোগে পড়েন রোগী, স্বজন, চিকিৎসকরা।  

পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ শেখ হারুনুর রশীদ জানান, পতেঙ্গা আবহাওয়া অফিসে বিকেল ৩টা পর্যন্ত ৪০ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টি রেকর্ড হয়েছে। মৌসুমি বায়ুর সক্রিয় প্রভাবের কারণে চট্টগ্রামের কোথাও কোথাও বজ্রপাতসহ ভারী থেকে অতিভারী) বর্ষণের আশঙ্কা রয়েছে। আবহাওয়া অফিস নদীবন্দরগুলোকে ২ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলেছে।  

নগরে বৃষ্টি ও কর্ণফুলী নদীতে জোয়ারের পানি মিলে রাতেও ভোগান্তিতে পড়েছেন যাত্রী ও পথচারীরা। রাত সাড়ে ৯টায় নগরের দুই নম্বর গেট থেকে মুরাদপুর পর্যন্ত ছিল কোথাও কোমর পানি, কোথাও হাঁটুপানি। পানি ঢুকে ইঞ্জিন বিকল হওয়া অলস গাড়ির কারণে সৃষ্টি হয় যানজটের। শুধু সড়কে যানজট ছিল তা নয়, আখতারুজ্জামান ফ্লাইওভারেও ছিল দীর্ঘ যানজট। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*