Home | দেশ-বিদেশের সংবাদ | আ.লীগ ভোট চুরি করতে পারে, কেন্দ্র পাহারা দিন : ফখরুল

আ.লীগ ভোট চুরি করতে পারে, কেন্দ্র পাহারা দিন : ফখরুল

image_printপ্রিন্ট করুন

1329279 (1)

নিউজ ডেক্স : ‘আওয়ামী লীগ ভোট চুরি করার চেষ্টা করতে পারে, তাই সকলকে ভোটকেন্দ্র পাহারা দিতে হবে’- এমন মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারো কোনো উসকানিতে পা দেওয়া যাবে না।

তিনি বলেন, বিএনপির কোনো বন্দুক পিস্তল অস্ত্র নেই, শুধু রয়েছে ভোটের দিনে একটি ব্যালট পেপার। যা দিয়ে সরকার পরিবর্তন করা যেতে পারে। তাই সরকার পরিবর্তনের জন্য আগামী ৩০ তারিখে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ধানের শীষে ভোট দিতে হবে।

মির্জা ফখরুল বুধবার দুপুরে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে তার নির্বাচনী এলাকায় মোহাম্মদপুর মাতৃগাঁওয়ে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের সমালোচনা করে আরো বলেন, গত ১০ বছর আওয়ামী লীগ সরকার জোর করে ক্ষমতায় বসে রয়েছে। তারা গত ১০ বছরে দেশের অর্থনীতি, বিচারব্যবস্থাকে ধ্বংস করে মানুষের সমস্ত অধিকারগুলোকে হরণ করেছে। অন্যায় ও শুধু রাজনীতির প্রতিহিংসার কারণে বেগম জিয়াকে বন্দি করে রেখেছে। তাই নির্বাচনের মধ্য দিয়ে ভবিষ্যতে বেঁচে থাকার অধিকার ঠিক করতে হবে। এ জন্য গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে এবার জোট বেঁধে সকলকে ঐক্যবদ্ধ থেকে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান মির্জা ফখরুল।

এ সময় গণসংযোগ ও পথসভায় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!