ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শ্রমিক নিহত

লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শ্রমিক নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মফিজ মোল্যা (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের মিঠার দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মফিজ মোল্যা ভোলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের ২নং ওয়ার্ডের চরআফজাল এলাকা হযরত আলী মোল্যার পুত্র। এ ঘটনায় ট্রাক থাকা ৫ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখি শাহ আলী পরিবহণের শীতাতপ নিয়ন্ত্রিত একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখি প্যারাগন ট্রান্সপোর্টের ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকে থাকা শ্রমিক মফিজ মোল্যা ঘটনাস্থলে নিহত হন। আহত হয়েছেন ট্রাকচালক ও সহকারিসহ ৫ জন। হতাহতরা সকলে ট্রাকে ছিলেন। দূর্ঘটনায় উভয় গাড়ির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে গেছে। এতে প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। ফলে সড়কের উভয় পাশে বহু গাড়ি আটকা পড়ে। ভোগান্তিতে পড়েন দূরপাল্লার যাত্রীরা।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হয়। দূর্ঘটনায় আহত ৫ জনকে উদ্ধার করে চিকিৎসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা রাব্বি জানান, দূর্ঘটনায় গুরতর আহত ট্রাকচালক আবদুল মান্নানকে (৩৫) প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। নিহত শ্রমিকের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার একই সময় একই স্থানে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে মালবাহী একটি ট্রাক। ঘন কুয়াশা ও লবন পানিতে মহাসড়ক পিচ্ছিল হওয়ার কারণে বার বার দূর্ঘটনা ঘটছে বলে জানান স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!