Home | দেশ-বিদেশের সংবাদ | ২ হাজার রোহিঙ্গা পরিবারের জন্য বিশুদ্ধ পানি সরবারহ কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি বদি

২ হাজার রোহিঙ্গা পরিবারের জন্য বিশুদ্ধ পানি সরবারহ কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি বদি

al
কায়সার হামিদ মানিক, উখিয়া : উখিয়ার কুতুপালং মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পে ২ হাজার রোহিঙ্গা পরিবারের প্রায় ১০ হাজার জনের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। বৃহস্পতিবার সকালে ১০ টায় মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পের বিবি ১ ব্লকে এনজিও সংস্থা শেড ও আল খাইর ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে পানি সরবরাহের উদ্বোধন করেন এমপি বদি।
এ সময় তিনি বলেন, বিশুদ্ধ পানি ব্যবহারের ফলে অনেক রোগ থেকে বাচা যাবে। সেই সাথে পানি ব্যবহারে সাশ্রয়ী হতে রোহিঙ্গাদের আহবান জানান। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবিক দিক বিবেচনা করে বিশাল রোহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রয় দিয়েছেন। তাই রোহিঙ্গাদের কারনে যাতে এলাকার শান্তি শৃঙ্খলা বিনষ্ট না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি এনজিওদের প্রতি দৃষ্টি আকর্ষন করে বলেন, রোহিঙ্গাদের পাশাপাশি স্থানীয় জনগন যাতে এসব সুবিধা পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন উখিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী, এনজিও সংস্থা শেডের নির্বাহী পরিচালক মোহাম্মদ ওমরাহ, অাল খাইর ফাউন্ডেশনের কান্ট্রি ম্যানেজার মোঃ সজীব প্রমূখ। পরে প্রধান অতিথি ফিতা কেটে পানি সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!