ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | হাটহাজারীতে ঐক্যফ্রন্টের প্রার্থীর গাড়িবহরে হামলা

হাটহাজারীতে ঐক্যফ্রন্টের প্রার্থীর গাড়িবহরে হামলা

ctg-20181223174234

নিউজ ডেক্স : চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। হামলায় প্রার্থীসহ অন্তত পাঁচ নেতাকর্মী আহত হন। এদের মধ্যে এক বিএনপি নেতার অবস্থা আশঙ্কাজনক।

রোববার বিকেল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামালার ঘটনায় কিছুক্ষণের মধ্যে মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের সংবাদ সম্মেলন করার কথা রয়েছে।

হামলায় আহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন, হাটহাজারী উপজেলার চিকনদন্ডি ইউনিয়ন বিএনপির সভাপতি মহসিন। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকিরাও স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম জানান, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বেশ কয়েকটি গাড়ি নিয়ে উপজেলার ফতেপুর ইউনিয়নে প্রচারণা চালানোর সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেট এলাকায় হামলা হয়। স্থানীয় চেয়ারম্যান অ্যাডভোকেট শামীমের বড় ভাই মোহাম্মদ সেলিম ও এ আসনে মহাজোট প্রার্থী আনিসুল ইসলাম মাহমুদের পক্ষের ছাত্রলীগ নেতা শাহ আলমের নেতৃত্বে গাড়ি বহরে হামলার এ ঘটনা ঘটে।

তিনি আরও জানান, এ সময় সন্ত্রাসীরা প্রচারণার গাড়ি লক্ষ্য করে ইট ও পাথর ছুঁড়ে মারে। হামলাটি তাকে উদ্দেশ্য করে চালানো হলেও নেতাকর্মীরা তাকে ঘিরে ধরায় তারা বেশি আহত হন। এর মধ্যে চিকনদন্ডি ইউনিয়ন বিএনপির সভাপতি মহসিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

এ বিষয়ে হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, ‘তেমন কিছু না। একটু আধটু হইছে আরকি। আমি প্রার্থী ইবরাহিম স্যারের সঙ্গে কথা বলেছি। তিনি কোনো অভিযোগ দিলে, আমরা যথাযথ ব্যবস্থা নেব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!