Home | দেশ-বিদেশের সংবাদ | সিটি মেয়র নাছিরের নামে ভুয়া ফেসবুক পেজ !

সিটি মেয়র নাছিরের নামে ভুয়া ফেসবুক পেজ !

mm-bg20190706180111

নিউজ ডেক্স : সিটি মেয়র আ জ ম নাছির ‍উদ্দীনের নামে ভুয়া ফেসবুক পেজ খুলে অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এসব পেজ এর কার্যক্রম ফেসবুক কর্তৃপক্ষের মাধ্যমে বন্ধ করতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের সহযোগিতাও চাওয়া হয়েছে মেয়রের পক্ষ থেকে।

শনিবার (৬ জুলাই) এ সব তথ্য জানান মেয়রের ভেরিফাইড ফেসবুক পেজ এর অ্যাডমিন ও নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশীদ লোকমান।

তিনি বলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের বিভিন্ন কার্যক্রম অনলাইনে প্রচারের জন্য আ জ ম নাছির উদ্দীন নামে একটি ফেসবুক পেজ খোলা হয়। দ্রুতই এ ফেসবুক পেজটি ভেরিফাইড পেজ হিসেবে স্বীকৃতি দেয় ফেসবুক কর্তৃপক্ষ।

তিনি বলেন, কিছুদিন ধরে আমরা লক্ষ্য করছি, মেয়রের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অনেকে তার নামে পেজ খুলে ভেরিফাইড পেজ এর আদলে পোস্ট দিচ্ছেন। অনেক সময় বিভ্রান্তিকর পোস্ট করছেন। এতে একদিকে যেমন মেয়রের ভাবমূর্তি নষ্ট হচ্ছে, অন্যদিকে নগরবাসীও বিভ্রান্ত হচ্ছেন।

‘মেয়রের নামে ভেরিফাইড ফেসবুক পেজ ছাড়া অন্যসব ভুয়া ফেসবুক পেজ বন্ধ করতে সংশ্লিষ্টদের আমরা অনুরোধ করেছি। এ পেজ এর কার্যক্রম বন্ধ করতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের সহযোগিতাও চাওয়া হয়েছে। তিনি দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।’ বলেন এ নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!