Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় চার গরুচোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

সাতকানিয়ায় চার গরুচোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নিউজ ডেক্স : সাতকানিয়ায় গরু চুরি করে সিএনজিচালিত অটোরিকশায় করে নিয়ে যাওয়ার সময় চার চোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আজ রবিবার (৫ ডিসেম্বর) দুপুরে সাতকানিয়া সদর ইউনিয়নের পরানের পাড়া থেকে গরু চুরি করে পালানোর সময় ছদাহা ইউনিয়নের হাসমতের দোকান এলাকায় আটক করে তাদের গণপিটুনি দেয়া হয়।

পুলিশ ও এলাকাবাসী জানান, আজ দুপুর দেড়টার দিকে সাতকানিয়া সদর ইউনিয়নের উত্তর চিব্বাড়ির পরানের পাড়া এলাকার গ্রামীণ সড়ক থেকে চার ব্যক্তি মিলে একটি গরু সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যাচ্ছিল। তখন স্থানীয় লোকজনের সন্দেহ হলে তারা মোটরসাইকেল যোগে গরুবাহী অটোরিকশাটিকে ধাওয়া শুরু করে।

বিষয়টি বুঝতে পেরে গরু চোররাও দ্রুতগতিতে অটোরিকশা চালিয়ে পালিয়ে যাচ্ছিল। এক পর্যায়ে চুরিকৃত গরু ও চোরদের বহনকারী অটোরিকশাটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ ছদাহা হাসমতের দোকান এলাকায় উল্টে যায়। ততক্ষণে চিব্বাড়ির পরানের পাড়া এলাকার লোকজন মোটরসাইকেল যোগে হাসমতের দোকান এলাকায় পৌঁছে যায়।

পরে স্থানীয় লোকজন মিলে গরুচোরদের আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে চার চোরকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আটককৃতরা হলো বোয়ালখালীর পুর্ব গোমদন্ডী এলাকার মো. হাসেমের পুত্র মো. মানিক (৩৫), একই উপজেলার পশ্চিম গোমদন্ডীর মো. ইউনুচের পুত্র মো. ইলিয়াছ (২৫), একই এলাকার মৃত ওমর আলীর পুত্র মো. শাহজাহান (২৭) ও বাঁশখালীর বেলগাঁও এলাকার মো. শাহ আলমের পুত্র রবিউল আলম (৩০)।

সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চুরিকৃত গরুর মালিক নাসিমুল করিম সিকদার বলেন, “চোরেরা আমার ভাই ফেরদৌসের একটি গরু চুরি করে সিএনজিচালিত অটোরিকশায় করে নিয়ে যাচ্ছিল। এসময় এলাকার লোকজন বিষয়টি বুঝতে পেরে মোটরসাইকেল যোগে চোরদের ধাওয়া করে। এক পর্যায়ে গরু ও চোরদের বহনকারী অটোরিকশাটি হাসমতের দোকান এলাকায় উল্টে যায়। এসময় লোকজন তাদের আটক করে। পরে স্থানীয় উত্তেজিত জনতা আটককৃত চোরদের গণপিটুনি দেয়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে যায়।”

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কুমার দে জানান, গরু চুরি করে সিএনজিচালিত অটোরিকশাযোগে পালানোর সময় চার চোরকে আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। গরু চুরির ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!