Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ইয়াবা ও চোলাইমদসহ বিভিন্ন মামলার ছয় আসামী গ্রেফতার

সাতকানিয়ায় ইয়াবা ও চোলাইমদসহ বিভিন্ন মামলার ছয় আসামী গ্রেফতার

38

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৮ জুন বৃহস্পতিবার রাতে ইয়াবাসহ বিভিন্ন মামলার ৬ আসামীকে গ্রেফতার করেছে। এরমধ্যে ইয়াবা ও চোলাইমদসহ ২ জন ও পরোয়ানাভূক্ত পলাতক ৪ জন আসামী রয়েছে।

জানা যায়, এসআই মোঃ সিরাজুল ইসলামের নেতৃত্বাধীন টিম সাতকানিয়া পৌরসভার ডলুব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৭০ পিচ ইয়াবাসহ পৌরসভার মাইজ পাড়ার মৃত সিরাজুল ইসলামের পুত্র মাদক ব্যবসায়ী মনির আহমদ (৩০) ও এসআই মোঃ ইয়ামিন সুমনের নেতৃত্বাধীন টিম বাজালিয়া বোমাং হাট এলাকায় ১০ লিটার চোলাইমসদসহ উপজেলার ধর্মপুর ইউনিয়নের বাশি মজুমদারের পুত্র মাদক ব্যবসায়ী চন্দন মুজমদার (৪২) কে গ্রেফতার করে।

এছাড়াও গ্রেফতারকৃত পরোয়ানাভূক্ত পলাতক আসামীরা হলেন যথাক্রমে উপজেলার জনার কেওচিয়ার মৃত আরমান সত্তরের পুত্র আবু তৈয়ব (৫৫), দক্ষিণ মাদার্শার বোরহান আলীর পুত্র আহমদ কবির (৪০), কাঞ্চনা ২নং ওয়ার্ডের আবদুল মুনাফের পুত্র এরশাদ (২৮) ও রসুলাবাদ এলাকার মোঃ দানু মিয়ার পুত্র কামাল উদ্দিন (৩০)।

অবৈধভাবে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতের রাখায় মনির আহমদ ও চন্দন মুজমদারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলার রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ ২৯ জুন আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!