Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ইউপি নির্বাচনে মাঠে থাকবেন ১৬ ম্যাজিস্ট্রেট 

সাতকানিয়ায় ইউপি নির্বাচনে মাঠে থাকবেন ১৬ ম্যাজিস্ট্রেট 

নিউজ ডেক্স : সাতকানিয়া উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে সোমবার (৭ ফেব্রুয়ারি)। এতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে মাঠে থাকবেন জেলা প্রশাসনের ১৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। রোববার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।  

তিনি বলেন, আগামীকাল (৭ ফেব্রুয়ারি)  সাতকানিয়ায় সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণের ব্যাপারে আমাদের প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি নেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় নির্বাচনী এলাকায় বিজিবি ও পুলিশ মোতায়েন রয়েছে। এছাড়াও ভোটের দিন ১৬টি কেন্দ্রে ১৬ জন ম্যাজিস্ট্রেট থাকবেন। এছাড়াও দুই প্লাটুন বিজিবি ও দুই প্লাটুন র‌্যাব এবং এক প্লাটুন ব্যাটালিয়ন আনসার মাঠে থাকবেন। শতভাগ নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর জন্য যা যা করার দরকার চট্টগ্রাম জেলা প্রশাসন তাই করবে। তিনি বলেন, দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটরা সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে রিপোর্ট করবেন।  

জানা গেছে, আগামী ৭ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ১৪৫ কেন্দ্রের ৬৭১টি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণের জন্য জেলা নির্বাচন কর্মকর্তার পক্ষ থেকে ২ হাজার ১৫৮ জন ভোট গ্রহণ কর্মকর্তা (প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং কর্মকর্তা) প্রস্তুত রাখা হয়েছে।

সপ্তম ধাপে সাতকানিয়া ইউনিয়ন, ছদাহা ইউনিয়ন, পুরানগড়, বাজালিয়া, ধর্মপুর, কালিয়াইশ, কেঁওচিয়া, ঢেমশা, মাদার্শা, আমিলাইশ, কাঞ্চনা, নলুয়া, খাগরিয়া, চরতি, পশ্চিম ঢেমশা ও সোনাকানিয়া ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!