Home | দেশ-বিদেশের সংবাদ | শাহ আমানতে ৪ যাত্রীর কাছ থেকে সিগারেট ও স্বর্ণের বার উদ্ধার

শাহ আমানতে ৪ যাত্রীর কাছ থেকে সিগারেট ও স্বর্ণের বার উদ্ধার

Bg-888820191211162556

নিউজ ডেক্স : শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জেদ্দা থেকে আসা ৪ যাত্রীর কাছ থেকে ১ হাজার ৯৪ কার্টন সিগারেট ও ৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। যার মূল্য প্রায় ৪১ লাখ ৮৮ হাজার টাকা। বুধবার (১১ ডিসেম্বর) এসব পণ্য উদ্ধার করা হয়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বেলা ১১টা ৪০ মিনিটে জেদ্দা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৩৬ ফ্লাইটে আসেন ফটিকছড়ি উপজেলার মো. আরমান। বিমানবন্দরে দায়িত্বরত এনএসআই’র টিম তার লাগেজ থেকে ৭২ কার্টন ডানহিল ও ১৪৪ কার্টন ইজি লাইট ব্রান্ডের সিগারেট পাওয়া যায়। শরীর তল্লাশির সময় মোবাইলের ব্যাটারির জায়গায় লুকানো একটি ২৪ ক্যারেটের স্বর্ণের বার পাওয়া যায়।

এ সময় আন্তর্জাতিক আগমন বিভাগের লাগেজ বেল্টে অপর এক যাত্রীর লাগেজে পরিত্যক্ত অবস্থায় ২০ কার্টন ডানহিল ও ৮৬ কার্টন ইজি লাইট ব্রান্ডের সিগারেট পাওয়া যায়।

আটক যাত্রী, সিগারেট ও স্বর্ণের বার পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর সূত্র জানায়, এগুলোসহ মোট ৪ জন যাত্রীর কাছ থেকে ৪১ লাখ ৮৮ হাজার টাকা মূল্যের ১ হাজার ৯৪ কার্টন বিদেশি সিগারেট ও ৪ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!