ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হবে

শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়া হবে

1507294487
নিউজ ডেক্স : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে শনিবার ব্যাপক গণসংর্ধনা দেয়া হবে। আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ সকালে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের দুই পাশে অবস্থান নিয়ে শেখ হাসিনাকে গণসংবর্ধনা ও শুভেচ্ছা জানাবেন। এ উপলক্ষে দলের পক্ষ থেকে সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে। জাতিসংঘের সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদান শেষে প্রধানমন্ত্রী শনিবার দেশে ফিরছেন।
শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফেরার কথা রয়েছে। এই দিন বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে দাঁড়িয়ে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ তাঁকে শুভেচ্ছা জানাবেন।
রোহিঙ্গাদের প্রতি প্রধানমন্ত্রীর মানবিক আচরণের জন্য ব্রিটিশ পত্রপত্রিকা শেখ হাসিনাকে ‘মাদার অব হিউম্যানিটি’ আখ্যায়িত করেছে। সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) সর্বাধিক প্রচারিত দৈনিক (খালিজ টাইমস) রোহিঙ্গা সংকটের প্রতি মানবিক আবেদনের জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উচ্ছ্বসিত প্রসংসা করে তাঁকে প্রাচ্যের নতুন তারকা হিসাবে অভিহিত করেছে। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে রোহিঙ্গাদের নিরাপত্তা ও তাদের ফেরৎ নিতে জাতিসংঘ সাধারণ পরিষদে তাঁর দেয়া ৫ দফা প্রস্তাব বিশ্ব নেতৃবৃন্দের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা পায়। এসব কারণে আওয়ামী লীগ প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক বিবৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে দলের সকল নেতাকর্মীকে সকাল সাড়ে ৮টার মধ্যে স্ব-স্ব স্থানে অবস্থান নিয়ে সংবর্ধনা অনুষ্ঠান সফল করার আহ্বান জানিয়েছেন। -বাসস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!