ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া দুই মালবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, বিচ্ছিন্ন ট্রলি চালকের পা

লোহাগাড়া দুই মালবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ, বিচ্ছিন্ন ট্রলি চালকের পা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে মালবাহী ট্রাক ও ট্রলির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দূর্ঘটনায় শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে ট্রলি চালক একটি পা।

রোববার (৮ আগস্ট) রাত ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইউনিয়নের কিল্লার আন্দর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহত ট্রলি চালকের নাম মো. জসিম উদ্দিন (৪২)। তিনি উপজেলার পদুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জিন্নাত আলী পাড়ার আবুল হোসেনের পুত্র ও ৪ সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, কক্সবাজারমুখী গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক (চট্টমেট্রো-ট-১১-৯৪৭২) ও বিপরীতমুখী মালামাল পরিবহণের খালি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলি গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। দূর্ঘটনায় গুরতর আহত হয় ট্রলি চালক। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত দূর্ঘটনায় বিচ্ছিন্ন হওয়া ট্রলি চালকের পা ঘটনাস্থলে রয়েছে। ট্রলিতে কোন মালামাল ছিল না। চালক ট্রলি নিয়ে বটতলী স্টেশন থেকে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস জানান, সড়ক দূর্ঘটনায় পা বিচ্ছিন্ন হওয়া গুরতর আহত এক ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে এসেছিলেন। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত ট্রাক ও ট্রলি হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। দূর্ঘটনার পর পরই ট্রাক চালক ও সহকারী দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তাই তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!