Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৫ গরু চোরকে আটক করে পুলিশে দিল জনতা

লোহাগাড়ায় ৫ গরু চোরকে আটক করে পুলিশে দিল জনতা

আটক ৫ গরু চোরের মধ্যে ৩ জন। অন্য ২ জন কিশোর।

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে ২ কিশোরসহ ৫ গরু চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার (২ নভেম্বর) দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্থানীয় সংবাদকর্মীদের এ তথ্য জানিয়েছেন।

গত রোববার বিকেলে ইউনিয়নের কুমুদিয়া পাড়া থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় একইদিন রাতে ইউনিয়নের কালু সিকদার পাড়ার আবুল কাসেম বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

আটকরা হল উপজেলার চুনতি ইউনিয়নের বনপুকুর কালু সিকদার পাড়ার মৃত আশরাফ মিয়ার পুত্র আজাদ (১৬), চুনতি মৌলানা পাড়ার মোহাম্মদ আলমগীরের পুত্র সাকিবুল ইসলাম (১৬), চুনতি রহমানিয়া পাড়ার আবুল হাসেম প্রকাশ গুইট্যা হাসেমের পুত্র শওকত প্রকাশ বাবু (১৮), একই এলাকার আবদুস শুক্কুর প্রকাশ শুক্কুর মেস্ত্রীর পুত্র মো. শাহজাহান (১৮) ও গুরা মিয়ার পুত্র মো. রফিক প্রকাশ সোনা রফিক (৩৫)।

পুলিশ জানায়, আটকরা উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন থেকে গরু চুরি করে আসছিল। গরু চুরি রোধকল্পে পাহারা জোরদার করেন এলাকাবাসী। ঘটনারদিন আটকদের চলাফেরা সন্দেহজনক হলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে স্থানীয়রা। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা গরু চুরির সাথে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেন। পরে তাদের পুলিশে সোপর্দ করে।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা গরু চুরির সাথে সম্পৃক্ত আরো ৪ জনের নাম উল্লেখ করেছে। তাদেরও আটক করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। আটকরা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। সোমবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!