ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ১১ রেস্তোরাঁয় ২ লাখ টাকা জরিমানা

লোহাগাড়ায় ১১ রেস্তোরাঁয় ২ লাখ টাকা জরিমানা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ১১ রেস্তোরাঁয় ২ লাখ ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৩ আগস্ট) বিকেলে পৃথক ২টি ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান।

অভিযানে ফোর সিজনস রেস্তোরাঁকে ৩০ হাজার টাকা, হালাল ডাইন রেস্তোরাঁকে ৩০ হাজার টাকা, ইনসাফ রেস্তোরাঁকে ২৫ হাজার টাকা, নবাবী কিচেনকে ২০ হাজার টাকা, বাঙালিয়ানা রেস্তোরাঁকে ১৫ হাজার টাকা, মোগল রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা, ক্যাপে ফ্যান্টাসিকে ১৫ হাজার টাকা, কাজীর কড়াইকে ১৫ হাজার টাকা, হোটেল দি জামানকে ১৫ হাজার টাকা, মক্কা হোটেলকে ১৫ হাজার টাকা ও সালওয়া রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ জানান, বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আইন, ১০১৪ অনুযায়ী লাইসেন্স ব্যতিত ব্যবসা পরিচালনা করার অপরাধে ১১ রেস্তোরাঁকে জরিমানা করা হয়েছে। আইন অনুযায়ী লাইসেন্স গ্রহণের জন্য এক সপ্তাহের মধ্যে জেলা প্রশাসক বরাবরে আবেদন করার নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া প্রতিটি হোটেল ও রেস্তোরাঁয় স্বাস্থ্যসম্মত পরিবেশ নিশ্চিত করতেও নির্দেশনা প্রদান করা হয়। জনকল্যাণ ও জনসচেতনতায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!