ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাদক পাচারকারী ও পরোয়ানাভূক্তসহ ৪ আসামী গ্রেফতার

লোহাগাড়ায় মাদক পাচারকারী ও পরোয়ানাভূক্তসহ ৪ আসামী গ্রেফতার

231

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৩ অক্টোবর দিনগত রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ইয়াবাসহ ১ জন ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৩ জন আসামী রয়েছে বলে জানান লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম।

গ্রেফতারকৃত মোঃ সেলিম (২৫) কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা পানখালী এলাকার সুলতান হাকিমের পুত্র । উপজেলার চুনতি খানদিঘী এলাকায় চট্টগ্রাম শহরমুখী একটি বাসে তল্লাশী চালিয়ে ১ হাজার পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

অপরাপর গ্রেফতারকৃতরা হল লোহাগাড়া উপজেলার চরম্বা মজিদার পাড়ার মৃত ইউনুসের পুত্র যথাক্রমে মোঃ ইউসুফ, আমিনুল ইসলাম প্রকাশ আমিন ও মোঃ ইসলাম। আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের নির্দেশে অভিযান পরিচালনা করেন এসআই গোলাম কিবরিয়া, এসআই অজয় দেব, এএসআই মাঈনুদ্দিন ও এএসআই শাকিল।

ইয়াবাসহ গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আজ বুধবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!