ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান ও সচেতনতা কার্যক্রম শুরু

লোহাগাড়ায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান ও সচেতনতা কার্যক্রম শুরু

287

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ কমপ্লেক্স এলাকায় আজ ২৬ নভেম্বর সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান ও সচেতনতা কার্যক্রম শুরু করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, উপজেলা কৃষি কর্মকর্তা শামীম হোসেন, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং লোহাগাড়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রায়সব কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

এ কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে ও উপজেলার সকল দপ্তরের সম্মুখস্থ মাঠ ও খোলা জায়গায় বিভিন্ন আবর্জনা পরিস্কার করা হয়।

অভিযান শেষে ইউএনও আবু আসলাম বলেন, প্রাত্যহিক জীবনের পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সাজ-সজ্জার একটা বড় অংশ মানুষের শরীর, স্বাস্থ্য এবং চারপাশের পরিবেশের সঙ্গে সম্পর্কিত। তাই আমাদের উচিত প্রত্যেকের স্ব স্ব অবস্থান থেকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকা। এছাড়াও তিনি উপজেলার অভ্যন্তরে স্ব- স্ব অফিসের সামনে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!